October 22, 2024, 5:40 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

দুর্যোগ ঘুনিঝার বন‍্যা সহ বিভিন্ন প্রতিকুলতার সময় পাশে থেকে কাজ করা। বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যাণ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটি।

নিজস্ব প্রতিনিধিঃ মানুষ জীবনে একটু সম্মানের জন‍্য নিরলশ কাজ করে যাচ্ছেন। রাজনীতি করেন মানুষ দেশ তথ্যা দেশের মানুষের কল‍্যাণের জন‍্য। 1952- 1971 সালে কত মানুষ দেশের জন‍্য জীবন দিয়েছে শুধু বাংলাদেশের মানুষের কল‍্যাণের জন‍্য। বাংলা ভাষার জন‍্য স্বাধীন দেশ উপহার দেয়ার জন‍্য।

যা কিছু করেন সব মানুষের কল‍্যাণ আর্থসামাজিক উন্নয়ন ও দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার জন‍্য।

বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যাণ ফাউন্ডেশন একমাএ হত দরিদ্র মানুষের কল‍্যাণে সংগঠনের সম্বল অনুযায়ী কাজ করে যাচ্ছেন।

আমাদের চাওয়া পাওয়া এতটুকু যে আমাদের সংগঠনের মাধ্যমে মৎস্যজীবী ও অসহায় দরিদ্র মানুষের আর্থসামাজিক উন্নয়ন এবং মানিক সহযোগিতা পিছিয়ে মৎস্যজীবী দের পাশে থেকে সার্বিক সহযোগিতা করা। মৎস্যজীবী ও দরিদ্র মানুষের সামাজিক উন্নয়ন দরিদ্রতার কোষাঘার থেকে অর্থনৈতিক মুক্তির পথে দাবিত করা। অধিকার প্রতিষ্ঠায় পাশে থেকে ন‍্যায‍্য অধিকার প্রতিষ্ঠা করা।

আধুনিক প্রশিক্ষণ দিয়ে মৎস্য চাষে সবাইকে উৎসাহিত করা। শিক্ষা চিকিৎসা সাংস্কৃতিক সহ প্রশিক্ষণ দিয়ে মানউন্নয়নে কাজ করা। দুর্যোগ ঘুনিঝার বন‍্যা সহ বিভিন্ন প্রতিকুলতার সময় পাশে থেকে কাজ করা। বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যাণ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ সবাই মানবিকতা নিয়ে কাজ করে যাচ্ছেন। ইনশাআল্লাহ সবাইর সহযোগিতা থাকলে সংগঠন একদিন একটি মানবিক সংগঠন হিসাবে পরিচিতি অর্জন করবেন ইনশাআল্লাহ।

আমি বাংলাদেশের সকল মানিক ও সাংগঠনিক মোনা বন্ধুদের কে আহবান জানাই আসুন সংগঠনে যোগ দিন। আর্থমানবাত সেবায় অংশ নিন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন